বদলে যাওয়া মোহামেডানের জয়

[ad_1]

জয়ের পর মোহামেডানের উল্লাস। ছবি: প্রথম আলো

শেখ রাসেলকে তাদের হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে ২-১ গোলে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং লিমিটেড।

সর্বশেষ প্রিমিয়ার লিগে শেখ রাসেলের বিপক্ষে দুই ম্যাচেই হেরেছিল মোহামেডান। প্রথম পর্বে ৩-০ গোলে হারের পর দ্বিতীয় পর্বেও ৪-২ গোলের ব্যবধান হার। কিন্তু এবার বদলে যাওয়া এক দল মোহামেডান। আজ শেখ রাসেলকে তাদের ঘরের মাঠ সিলেট জেলা স্টেডিয়ামেই ২-১ গোলে হারিয়ে দিয়েছে সাদা-কালোরা।

বেশ নাটকীয় এক ম্যাচ দেখা গেল আজ। প্রথমেই মোহামেডানের এগিয়ে যাওয়া। শেখ রাসেলের সমতায় ফেরাও প্রথমার্ধ শেষ হওয়ার আগেই। আর একদম শেষ মুহূর্তে গোল করে মোহামেডানের জয় নিশ্চিত করা। মোহামেডানের হয়ে একটি করে গোল করেছেন সুলেমান দিয়াবাতে ও শাহেদ হোসেন। শেখ রাসেলের গোলটি তাদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার পেদ্রো হেনরিকের।

৬ মিনিটেই মালিয়ান স্ট্রাইকার সুলেমানের দুর্দান্ত গোলে এগিয়ে যায় মোহামেডান। রক্ষণভাগ থেকে আসা এক এরিয়াল থ্রুতে গতির ঝলকে প্রতিপক্ষ ডিফেন্ডারকে ছিটকে ফেলে দারুণভাবে বলের নিয়ন্ত্রণ নিয়েছেন। দুর্দান্ত ফিনিশিংয়ে বাকি কাজটি করেছেন মালির স্ট্রাইকার সুলেমান।

৪২ মিনিটে ব্রাজিলিয়ান স্ট্রাইকার পেদ্রো হেনরিকের গোলে সমতায় ফেরে শেখ রাসেল। একটি ফ্রি কিক থেকে বল পেয়েছিলেন আলিশার আজিজব। উজবেক এই স্ট্রাইকারের পাস থেকে জটলার মধ্যে থেকে শট নিয়ে ১-১ করেছেন পেদ্রো।

১-১ সমতার দিকেই এগিয়ে যাচ্ছিল ম্যাচটি। ৮৬ মিনিটে প্রতি আক্রমণ থেকে জয় সূচক গোলটি করেন স্থানীয় মিডফিল্ডার শাহেদ হোসেন। এই গোলে শেখ রাসেল ডিফেন্ডার খালেকুজ্জমান সবুজের দায় আছে কিছুটা। বল ক্লিয়ার করতে গিয়ে শাহেদের পায়ে তুলে দেন তিনি। সেটা দারুণ নিয়ন্ত্রণে নিয়ে ভলিতে জালে জড়িয়ে দিয়েছেন শাহেদ।

এই জয়ে ৩ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে মোহামেডান। ২ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে শেখ রাসেল।



[ad_2]

Source from @ www.prothomalo.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *